সকল মেনু

মা-বাবার পাশে শায়িত পীর হাবিব

হটনিউজ ডেস্ক:

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানকে নিজ জেলা সুনামগঞ্জে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন শুভাকাঙ্ক্ষী স্বজন ও সহকর্মীরা। তাঁর মরদেহ দেখে অনেকে কান্নায় ভেঙে পড়েন। দল-মত-নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে হাসননগরস্থ বাসভবনে ছুটে যান। পরে সেখান থেকে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা জানানোর জন্য বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জ পৌরসভা চত্বরে রাখা হয় পীর হাবিবের মরদেহ।

সেখানে তাঁকে শেষ দেখা দেখতে অনুরাগীসহ জেলার বিভিন্ন স্থান থেকে শুভার্থীরা আসেন।
বাদ জোহর সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে সুনামগঞ্জ প্রেস ক্লাব ও সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটিসহ সাংবাদিক, রাজনৈতিক দল, সাংস্কৃতিক, সামাজিকসহ বিভিন্ন সংগঠন ফুলেল শ্রদ্ধা জানায়।

ঢাকার পর সুনামগঞ্জে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বাদ জোহর দুপুর ২টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের (পুরাতন কোর্ট মসজিদ) ঈদগাহে। সেখানে নানা স্থান থেকে মুসল্লিরা এসে জানাজায় অংশ নেন।

বেলা ৩টায় মরদেহ গ্রামের বাড়ি কুরবাননগর ইউনিয়নের মাইজবাড়ী পশ্চিমপাড়ায় নিয়ে যাওয়া হয়। গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সর্বশেষ জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে দাফন করা হয়। সেখানেও আশপাশের এলাকার বিপুলসংখ্যক মুসল্লি জানাজা ও দাফনে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top