সকল মেনু

বিপিএল শেষ তাসকিনের

হটনিউজ ডেস্ক:

এবারের বিপিএলের শুরুতে মোটামুটি ছন্দে থাকলেও মাঝপথে নিজেকে হারিয়ে খুঁজেছেন তাসকিন আহমেদ। চট্টগ্রাম পর্বে বল হাতে সময়টা মোটেই ভালো যায়নি ডানহাতি পেসারের। সেই সঙ্গে দেখা দিয়েছে পুরোনো চোট। পুরোনো চোট মাথাচাড়া দেওয়ায় শেষ পর্যন্ত বিপিএলের বাকি অংশ থেকেই ছিটকে গেলেন সিলেট সানরাইজার্সের হয়ে খেলা এই তারকা পেসার।

সোমবার সিলেট সানরাইজার্স আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে, তাসকিনের ছিটকে যাওয়ার খবর। তার জায়গায় ডানহাতি পেসার একেএস স্বাধীনকে দলে নিয়েছে সিলেট।

বিপিএলে সিলেটের অবস্থা খুব বাজে। দ্বিতীয় পর্বে যাওয়ার সম্ভাবনাও খুব অল্প। এই দলেই ছিলেন জাতীয় দলের তারকা পেসার তাসকিন। চোটের কারণে সিলেটের ষষ্ঠ ম্যাচের একাদশে ছিলেন না তিনি। পরের ম্যাচ গুলোতে থাকতে পারবেন কি না সেটা নিয়ে শঙ্কা তৈরি হয়। অবশেষে সেই শঙ্কাই এবার সত্যি হলো।

এর আগে গত শনিবার এক বিবৃতিতে সিলেটের ফিজিও জয় সাহা এক ভিডিও বার্তায় জানান, তাসকিনের এমআরআই পরীক্ষায় পীঠের পুরনো চোট ধরা পড়েছে।

জয় সাহা বলেন, ‘তাসকিনের পীঠের চোটটা পুরনো ছিল। চট্টগ্রাম পর্বের খেলা শেষে উনি জানাচ্ছিলেন যে ব্যথা হচ্ছে। এরপর আমরা এমআরআই করাই। আগের চোটটাই আবার ফিরে এসেছে। বিসিবির ফিজিও বায়েজিদ ভাইয়ের সঙ্গে আমরা কথা বলি। তার পরামর্শ অনুযায়ী চিকিৎসাটা চলছে। তাকে নিয়ে আমরা ঝুঁকি নিতে পারছি না কারণ সামনে আফগানিস্তান সিরিজ আছে। উনি যেন ওইটাতে খেলতে পারেন সেটাও দেখতে হচ্ছে। পীঠে ব্যথা না কমা পর্যন্ত তাকে আমরা খেলাতে পারছি না।’

বিপিএলে ‘বি’ ক্যাটাগরি থেকে ৩৫ লাখ টাকার পারিশ্রমিকে তাসকিনকে দলে নেয় সিলেট। মাঝে তাসকিনের পুরো টাকা শোধ করা নিয়েও বিতর্ক সৃষ্টি হয়। পরে বিসিবি জানায়, নিয়ম অনুযায়ী টুর্নামেন্ট চলাকালীন তাসকিনকে ৭০ শতাংশ পারিশ্রমিক বুঝিয়ে দিয়েছে ফ্র্যাঞ্চাইজি। এরপর দুই পক্ষের ভুল বোঝাবুঝি শেষ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top