সকল মেনু

ফরিদপুরে চব্বিশ ঘন্টায় পুলিশী অভিযানে গ্রেপ্তার-২৪

হটনিউজ ডেস্ক:
ফরিদপুরে গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় পুলিশী অভিযানে ২৪জন গ্রেপ্তার হয়েছে। চব্বিশ ঘন্টায় মোট ৯ টি মামলা রুজু করা হয়।

জেলা পুলিশ জানায়, ফরিদপুরের পুলিশ সুপারের দিক-নির্দেশনায় এবং গোয়েন্দা পুলিশ (ডিবি) অফিসার-ইনচার্জ এর নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার দুপুরে কোতয়ালী থানাধীন উত্তর টোপাখোলা সাকিনস্থ বেপারী বাড়ীর মোড়ে ধৃত আসামী মোতাহার বেপারীর বসত ঘর থেকে সুনাম বেপারী(২২), পিতা-হাসান বেপারী, মোতাহার বেপারী(৪০), পিতা-শহিদ বেপারী. সোহেল বেপারী(২২), পিতা-কামাল বেপারী, নাসিম ওরফে হাসিবুল বেপারী(২২), পিতা-পতন বেপারী, সর্বসাং- উত্তর টেপাখোলা (বেপারী বাড়ীর মোড়), নয়ন বেপারী(২৪), পিতা-জামাল বেপারী, সাং-দক্ষিন টেপাখোলা(দারোগা বাড়ীর মোড়) ও জাহিদ বেপারী(২৫), পিতা-মুরাদ বেপারী, সাং- ভাজনডাঙ্গা (গুচ্চগ্রাম), সর্বথানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরদেরকে ১০০ গ্রাম গাঁজা, গাঁজা বিক্রির নগদ ৩ হাজার ৮৫০ টাকাসহ গাঁজা সেবন করা অবস্থায় গ্রেফতার করেন। উক্ত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা গাঁজা সেবন করেছে মর্মে স্বীকার করলে তাদের জেনারেল হাসপাতাল, ফরিদপুর নিয়ে ডোপটেস্ট করেন। উক্ত ডোপটেস্ট রিপোর্টে প্রত্যেকে গাঁজা সেবন করেছে মর্মে ডাক্তার মতামত প্রদান করেন। পরবর্তীতে উক্ত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ১টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ১ জন ও গ্রেফতারি পরোয়ানা মূলে ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়। ধৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ভাংগা থানা পুলিশ কর্তৃক ৫টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তারি পরোয়ানা মূলে ১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক গ্রেফতারি পরোয়ানা মূলে ৩ জন আসামিকে গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক ১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ২জন আসামীকে গ্রেফতার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক ১টি নিয়মিত মামলা রুজু করা হয়।

সদরপুর থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ১ জন আসামিকে গ্রেফতার করা হয়।

আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ১জন আসামীকে গ্রেফতার করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক রুজু কৃত মামলার সংখ‌্যা – ১৪ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ২০ টি, আদায় কৃত জর‌মিানার প‌রিম‌ান- ৫৯ হাজার ৫শ’ টাকা।
আটক স‌ংখ‌্যা- মোটর সাইকেল- ৪, ট্রাক ১, পিকআপ ১, ইজিবাইক ৫ টি ।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top