সকল মেনু

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি তরুণী খুন, পাকিস্তানি প্রেমিক গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

অস্ট্রেলিয়ায় খুন হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত ১৯ বছর বয়সি অরণিমা হায়াৎ নামের এক তরুণী। এ ঘটনায় জড়িত সন্দেহে পাকিস্তানি বংশোদ্ভূত তরুণ মেরাজ জাফরকে গ্রেফতার করা হয়েছে, যিনি অরণিমার ছেলেবন্ধু ও প্রেমিক। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে অস্ট্রেলিয়ার গণমাধ্যম এবিসি নিউজ ।

জানা গেছে, গত রবিবার সিডনির নর্থ প্যারামাত্তা এলাকার একটি অ্যাপার্টমেন্টের এসিডভর্তি বাথটাব থেকে অরণিমা হায়াৎ-এর মরদেহ ফেলে রাখা হয়। সেখান থেকে লাশটি উদ্ধার করার পর অস্ট্রেলিয়ার গোয়েন্দা পুলিশ একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে। পরে ২০ বছর বয়সি মেরাজ জাফর নিজেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

আটকের পর মেরাজ আদালতে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করা হয়। এদিকে, অরণিমা হায়াৎ-এর সঙ্গে মেরাজের সম্পর্ক ছিল বলে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন মেরাজ জাফরের আইনজীবী মোহাম্মদ সাকর। বিষয়টি খতিয়ে দেখতে ঘটনাস্থলের আশপাশে সন্দেহজনক কোনোকিছুর ছবি বা ভিডিও থাকলে তা পুলিশকে দেওয়ার অনুরোধ জানানো হয়েছে ওই এলাকাবাসীর প্রতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top