সকল মেনু

জন্মের পরই নবজাতককে হত্যা, মা-মেয়ে গ্রেফতার

হটনিউজ ডেস্ক:


টাঙ্গাইলে নিজ নবজাতক সন্তানকে হত্যা মামলায় মা-মেয়েকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। রবিবার অভিযান চালিয়ে উপজেলার বেকড়া ইউনিয়নের উত্তরপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-উত্তরপাড়া গ্রামের ছনির মোল্লার স্ত্রী হাফিজা (৩৮) ও মেয়ে সোনিয়া (১৮)। তাদের বিরুদ্ধে নাগরপুর থানায় শিশু হত্যা মামলা করে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্ধারের পর সোনিয়াসহ তার পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে সোনিয়া ও তার মেয়ে ঘটনার সত্যতা স্বীকার করায় তাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, বেকড়া ইউনিয়নের বেকড়া উত্তরপাড়া গ্রামের ছনির মোল্লার মেয়ে সোনিয়া (১৮)। তিনি অবিবাহিত। কিন্তু শনিবার রাত সাড়ে ১০টার দিকে পেট ব্যথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন সোনিয়া। ভোর রাতে ওই মেয়ে ও তার মা স্বাস্থ্য কমপ্লেক্সের টয়লেটে দীর্ঘ সময় অবস্থান করে একটি কন্যা সন্তান জন্ম দেন। এ সময় হাসপাতালে ভর্তিকৃত রোগীরা টয়লেটে শিশুর কান্নার শব্দ শুনতে পান। প্রায় দুই ঘণ্টা পর মা ও মেয়ে টয়লেট থেকে বের হয়ে সিটে আসেন।

রবিবার সকালে ডাক্তার নিয়মিত রোগী পরিদর্শন শেষে ওই মেয়েকে ছাড়পত্র দেন ডা. কাজল পোদ্দার। পরে সকাল আনুমানিক ৯টার দিকে দুজন পথশিশু হাসপাতালের ড্রেনে নবজাতক শিশুটি দেখে লোকজন ডাকে। পরে হাসপাতাল কর্তৃপক্ষসহ আশপাশের লোকজন জড়ো হয়ে নাগরপুর থানায় খবর দেন। পুলিশ এসে নবজাতক শিশুটির লাশ উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top