সকল মেনু

ওসি প্রদীপের ফাঁসির দাবীতে ছেলে হারানো মায়ের আর্তনাদ

হটনিউজ ডেস্ক:

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার রায় আজ ঘোষণা করা হবে। আদালত প্রাঙ্গণে এসে জড়ো হয়েছেন আসামি ও ভুক্তভোগীর স্বজনরা। এসেছেন ছেলে হারানো মা হালিমা খাতুন। কথিত বন্দুকযুদ্ধে তিনি হারিয়েছেন ছেলেকে।

টেকনাফ থেকে কক্সবাজার আদালতে ছুটে এসেছেন তিনি।
টেকনাফ ৬নং ওয়ার্ডের বাসিন্দা হালিমা খাতুন কান্নার আর্তনাদ তুলে তার ছেলে আবদুল আজিজের হত্যার বিচার চান। তিনি কক্সবাজারেের আদালত প্রাংগনে আজ আর্তনাদ করে ওসি প্রদীপের ফাঁসি দাবি করছিলেন।

তিনি বলেন, ‘আমার পরিবারের একমাত্র উপার্জনকারী আবদুল আজিজকে কোনো দোষ ছাড়া ওসি প্রদীপ হত্যা করে। আমরা গরীব মানুষ। দিনমজুর করে খাই। কোনো প্রকার দোষ ছাড়া আমার ছেলেকে ধরে নিয়ে গিয়ে টাকা দাবি করে ওসি প্রদীপ। কিন্তু টাকা দিতে না পারায় আমার ছেলেকে হত্যা করে সে। আমি মা হয়ে মনকে বুঝাতে পারছি না। আমার নির্দোশ ছেলেটাকে এভাবে হত্যা করলো নরপিশাচ প্রদীপ। আমি তার ফাঁসি চাই।

২০২০ সালের ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর বাহারছড়া চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনার পাঁচ দিন পর ওই বছরের ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস বাদী হয়ে বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের তৎকালীন ইনচার্জ লিয়াকত আলীকে প্রধান আসামি এবং টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশকে দ্বিতীয় আসামি করে ৯ পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পায় র‍্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top