সকল মেনু

রাজবাড়ীতে প্রাইভেটকার-ট্রাক সংঘর্ষে নিহত ৩

হটনিউজ ডেস্ক:

রাজবাড়ী সদর উপজেলায় প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছেন। আজ রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বসন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ফরিদপুরের মাচ্চর ইউনিয়নের খলিলপুর বাজারের সভাপতি মো. কামরুজ্জামান মিঠু (৪০) এবং প্রাইভেটকারচালক মাসুদ মৌলভী (৪৫)। নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ৮টার দিকে গোয়ালন্দ মোড় থেকে একটি ট্রাক ফরিদপুরের দিকে যাচ্ছিল। এ সময় বসন্তপুরের রেলক্রসিং এলাকায় স্পিড ব্রেকারের কাছে ব্রেক করে। পেছন থেকে ফরিদপুরগামী দ্রুতগতির একটি প্রাইভেটকার ট্রাকের নিচে চলে যায়। এতে তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় প্রাইভেটকারের আরও দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের রাজবাড়ী সদর হাসপাতাল ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহলাদীপুর হাইওয়ে পুলিশের এসআই জয়ন্ত সরকার জানান, ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে নেওয়ার পথে আহত আরেকজন মারা যান। মরদেহ উদ্ধার করে আহলাদীপুর হাইওয়ে থানায় রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top