সকল মেনু

মৃত স্বামীর লাশ নিয়ে দুই স্ত্রীর টানাটানি!

হটনিউজ ডেস্ক:

হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতে মারা যান স্বামী হরেন হালদার (৬০)। কিন্তু তার মৃত্যুর পর স্বামীর লাশ কে নেবে সেটা নিয়ে দুই স্ত্রীর মধ্যে ঘটেছে তুমুলকাণ্ড। অবস্থা এমন পর্যায়ে পৌছায় লাশের মালিকানার জন্য দুই স্ত্রী থানা পর্যন্ত পৌঁছেছেন। খবর জিনিউজ।

ভারতের পশ্চিমবঙ্গের কৃষ্ণনগরে এই ঘটনা ঘটেছে।

রোববার (২৩ জানুয়ারি) হৃদরোগে আক্রান্ত হয়ে নিজের বাড়িতেই মারা যান তিনি। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠায় পুলিশ। আর তারপরই শুরু হয় নতুন সমস্যা। বুধবার (২৬ জানুয়ারি) মর্গে এসে হাজির হয় মৃতদেহের দুই দাবিদার। মৃত হরেন হালদারের চারটি বিয়ে করেন। যার মধ্যে দুই স্ত্রী আগেই মারা গেছেন। কিন্তু এখনো জীবিত আছেন আরও দুই স্ত্রী।

এক স্ত্রী দাবি করেন, তার স্বামীর চারটা বিয়ে। এর মধ্যে দুই স্ত্রীকে মেরে ফেলেছে হরেন হালদার। গত সাত বছর ধরে তার কাছেই থাকতেন মৃত ব্যক্তি। এই নিয়ে শেষ পর্যন্ত বুধবার মর্গ থেকে কাউকে মরদেহ নিতে দেয়নি পুলিশ।

তবে দেশটির পুলিশ জানিয়েছে তারা বিষয়টি সুরাহার একটা ব্যবস্থার চেষ্টা করছেন। হরেন হালদারের প্রথম পক্ষের স্ত্রীর কোনো সন্তান নেই। আর দ্বিতীয় পক্ষের স্ত্রীর দুই মেয়ে এবং এক ছেলে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top