সকল মেনু

চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে পপির বিস্ফোরক মন্তব্য

হটনিউজ ডেস্ক:

ঢালিউডের একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপি দীর্ঘদিন ধরে নিরুদ্দেশ। কোথাও তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পপির ঘনিষ্ঠরাও তার খোঁজ জানাতে পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তিনি সক্রিয় নন। এবার পপি নিজে থেকেই সবার সামনে এসেছেন। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে সামনে রেখে পপি একটি ভিডিও বার্তা দিয়েছেন।

ভিডিও বার্তায় তিনি শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের প্রতি সমর্থন জানান। তিনি আরও বলেন, ‘ভেবেছিলাম কখনই ক্যামেরার সামনে আসবো না। ২৬ বছর ধরে সুনামের সাথে কাজ করার চেষ্টা করছি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। আমি আছি আপনাদের সবার মাঝে। ভাগ্যে থাকলে আবার ফিরবো কাজে।’

পপি আরও বলেন, ‘বর্তমান চলচ্চিত্র শিল্পী সমিতির একটি মাত্র ব্যক্তির কারণে, তার পলিটিক্স, নোংরামি, এবং অনেক রকম অপকর্মে অসহযোগিতা করার কারণে আমাকে বার বার অপমানিত হতে হয়েছে।’
পপি শিল্পী সমিতি থেকে তার সদস্যপদ বাতিলের বিষয়েও ক্ষোভ প্রকাশ করেন। তিনি জানান, এতে তিনি ভীষণ কষ্ট পেয়েছেন। সদস্যপদ বাতিলের চিঠিটা এখনো তার কাছে আছে। অপমানিত হওয়ার কারণেই সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন বলে জানান পপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top