সকল মেনু

মাদারীপুরে ব্রিজের পিলারে মোটরসাইকেলে ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত

হটনিউজ ডেস্ক:

সেতুর পিলারের সাথে মোটরসাইকেলে ধাক্কা লেগে দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন তারা মারা যায়। ঘটনাটি রাত সাড়ে ৮টার দিকে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের হবিগঞ্জ সেতু’র উত্তরপাড়ে ঘটে।
নিহত দুই শিক্ষার্থী হলো মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের চাষার গ্রামের জহির ফরাজীর ছেলে জনি ফরাজী (১৫) ও একই গ্রামের লোকমান ফরাজীর ছেলে নাঈম ফরাজী (১৪)। জনি জালালপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের ১০ম ও নাঈম ৯ম শ্রেনীর শিক্ষার্থী।

পরিবার ও এলাকাবাসী বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ব্যাট মিন্টন খেলা শেষে এক বন্ধুকে বাড়িতে এগিয়ে দিয়ে মোটরসাইকেযোগে ফেরার পথে হবিগঞ্জ সেতু’র দক্ষিণপাড় থেকে উত্তরপাড়ে যাচ্ছিলো জনি ও নাঈম। এসময় মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পারায় সেতুর পিলারের সাথে ধাক্কা লেগে গুরুতর জখম হয়। এতে মোটরসাইকেলের সামনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা শিক্ষার্থীদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। রাত ১১টার দিকে সদর হাসপাতালে নাঈম ফরাজী ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে জনি ফরাজী মারা যায়। পরে মৃতদেহ নিহতের বাড়ীতে নিয়ে আসে স্বজনরা। অকালে দুই শিক্ষার্থীদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সদর থানার ওসি কামরুল ইসলা মিঞা বলেন, ‘রাতে অতিরিক্ত স্পিডে মোটরসাইকেল চালানোর ফলে দুঘর্টনা ঘটেছে। নিহতের পরিবার তাদের মৃতদেহ নিয়ে গেছেন। প্রত্যেকের পরিবারের উচিত উঠতি বয়সী ছেলে-মেয়েদের মোটরসাইকেল চালানোর বিষয় সাবধানতা অবলম্বন করা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top