সকল মেনু

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

হটনিউজ ডেস্ক:

মাদারীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) সকালে ফরিদপুর মেডিকেল কলেজে চিকিসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহত জনি ফরাজী সদর উপজেলার চাছার গ্রামের জহির ফরাজীর ছেলে ও জালালপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র এবং নিহত নাঈম ফরাজী একই গ্রামের লোকমান ফরাজীর ছেলে ও একই বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

স্বজনেরা জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে বিদ্যালয় মাঠে ব্যাডমিল্টন খেলা শেষে মোটরসাইকেলযোগে এক বন্ধুকে মিয়ারচর এলাকায় পৌঁছে দেয় জনি ও নাঈম। পরে সেখান থেকে ফেরার পথে হবিগঞ্জ ব্রিজের সঙ্গে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এতে গুরুতর আহত হয় দুই শিক্ষার্থী। প্রথমে তাদেরকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে নেয়া হলে দুজনেই শুক্রবার সকালে মারা যায়। দুই শিক্ষার্থীর মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইলমাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top