সকল মেনু

মগবাজারে দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল শিশুর

হটনিউজ ডেস্ক:

রাজধানীর মগবাজারে যাত্রীবাহী বাস আজমেরী গ্লোরী পরিবহনের দুই বাসের রেষারেষিতে মাঝে চাপা পড়ে রাকিব (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রাস্তায় হকারি করে জীবন চলতো শিশু রাকিব।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় জড়িত বাস দুটি জব্দ করা হয়েছে।

স্থানীয় মুদি দোকানদার মো. হারুন রশিদ শিশু রাকিবকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তিনি বলেন, ঘটনার সময় বাসের যাত্রীদের কাছে মাস্ক বিক্রি করছিল রাকিব। আজমেরী পরিবহনের দুটি বাস নিজেদের মধ্যে রেষারেষি করতে গিয়ে একটি অপরটির খুব কাছে চলে আসে। এতে ওই দুই বাসের মাঝে চাপা পড়ে রাকিব। আমি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এখানে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রমনা থানার পরিদর্শক (অপারেশন) ফজলুর রহমান। তিনি বলেন, দুর্ঘটনায় জড়িত আজমেরী গ্লোরী পরিবহনের দুটি বাসই জব্দ করা হয়েছে। দুটি বাসেরই চালক পালিয়ে গেছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মগবাজার থেকে গুরুতর আহত অবস্থায় এক শিশুকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিশুটির মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top