সকল মেনু

দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় বাবাকে গলাকেটে হত্যা, ছেলে আটক

হটনিউজ ডেস্ক:

রাজশাহীতে বাবাকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় বাবাকে গলাকেটে হত্যার পর টয়লেটের সেপটিক ট্যাংকিতে মরদেহ ফেলে রাখা হয়।

রাজশাহী মহানগরীর দামকুড়া থানা এলাকায় এ ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে। মৃত ব্যক্তির নাম সাজ্জাদ হোসেন (৬৫)। তার ছেলে স্বপন (৩২) গত মঙ্গলবার (১৮ জানুয়ারী) রাত ১২টার দিকে সাজ্জাদ হোসেনকে গলাকেটে হত্যা করে বলে পুলিশকে জানিয়েছে স্বপন।

নগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, মঙ্গলবার রাত থেকে সাজ্জাদ হোসেন নিখোঁজের ঘটনায় তার আরেক ছেলে আবদুল হাদী থানায় জিডি করেন। ওই জিডির সূত্র ধরে পুলিশ আরেক ছেলে স্বপনকে জিজ্ঞাসাবাদ করে। পরে স্বপন স্বীকারোক্তি দেয় সে তার বাবা সাজ্জাদকে প্রথমে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে গলাকেটে হত্যা করে। হত্যার পর বাবা সাজ্জাদ হোসেনের মরদেহ বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংকিতে ফেলে দেয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে স্বপন জানান, এক বছর আগে তার মা মারা যান। এরপর বাবা দ্বিতীয় বিয়ে করার কথা বলছিলেন বাসায়। দ্বিতীয় বিয়ে করলে সম্পত্তি ভাগ হয়ে যাবে এই চিন্তা থেকেই সে তার বাবাকে হত্যা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top