সকল মেনু

দুই এসআই নিহত : ধরাছোঁয়ার বাইরে পালিয়ে যাওয়া সেই আসামি

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার দত্তপাড়া এলাকায় পুলিশের দুই উপ-পরিদর্শক (এসআই) নিহত হওয়ার ঘটনায় এখনো ধরাছোঁয়ার বাইরে সেই আসামি। এদিকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমান জানান, সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে। আসামিকে এখনো ধরা যায়নি। পুকুর থেকে পুলিশের গাড়িটি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, আসামির কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবা পানিতে পড়ে যাওয়ায় কিছু গলে গেছে, বাকিগুলো উদ্ধার করা হয়েছে। এদিকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
এ ঘটনায় এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন-ফরিদপুরের ভাঙ্গা থানার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহম্মেদ ও গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে এসএম শরীফুল ইসলাম। তারা সোনারগাঁও থানায় কর্মরত ছিলেন।

পুলিশের একাধিক সূত্র জানায়, সোনারগাঁওয়ের মেঘনা টোলপ্লাজায় তল্লাশি চৌকিতে একটি গাড়িকে থামার জন্য সংকেত দেওয়ার পর সেটি এক কনস্টেবলকে আহত করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে আলমগীর হোসেনকে গাড়িসহ ধরতে সক্ষম হয় পুলিশ। তার কাছ থেকে ৪২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এরপর আলমগীরকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আনা হয়।

এসপি অফিসে সংবাদ সম্মেলনের পর তাকে নিয়ে আবার থানায় যাওয়ার জন্য রওনা দেন। পরে সন্ধ্যা পৌনে ৭টার দিকে দত্তপাড়া বাদশা গ্যারেজের একটু সামনে তাদের বহনকারী প্রাইভেটকারটি দ্রুত গতিতে এসে পুকুরে পড়ে যায়। গাড়িটি পুকুরে মুহূর্তের মধ্যে পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা পুকুর থেকে পুলিশের তিন সদস্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তবে গাড়িতে থাকা ইয়াবাসহ আটক ব্যক্তি পালিয়ে যায়।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে একটি প্রেস ব্রিফিং শেষে সোনারগাঁও থানায় কর্মরত উপ-পরিদর্শক (এসআই) কাজী সালেহ আহম্মেদ, শরিফুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম মাইক্রোবাস যোগে থানায় ফিরছিলেন। পথে সোনারগাঁওয়ের দত্তপাড়া এলাকায় তাদের বহনকারী মাইক্রোবাসটি খাদে পড়ে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কাজী সালেহ আহম্মেদ ও শরিফুল ইসলামকে মৃত ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top