সকল মেনু

ইংলিশদের বিরুদ্ধে ভরাডুবির কারণ জানালেন টাইগার অধিনায়ক

হটনিউজ ডেস্ক:

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে বড় পরাজয় দিয়ে মিশন শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। রবিবার (১৬ জানুয়ারী) রাতে ওয়েস্ট ইন্ডিজের সেন্ট কিটসের বাসেটে ইংল্যান্ডের কাছে ৭ উইকেটে পরাজয় বরণ করে রাকিবুল বাহিনী।

আসরের ‘এ’ গ্রুপে বাংলাদেশের দেয়া ৯৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭ উইকেট ও ১৪৯ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ইংলিশ যুবারা। প্রথমবারের মতো বিশ্বচ্যাম্পিয়নের তকমা নিয়ে টস জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশ যুবাদের শুরুটা হয় ভীষণ নড়বড়ে। ইংল্যান্ডের বিপক্ষে ৩৫.২ ওভারেই সব উইকেট হারিয়ে মাত্র ৯৭ রানেই গুটিয়ে যায় টাইগার যুবারা।

এ ম্যাচে এমন শোচনীয় হারের কারণ ব্যাখ্যা করতে গিয়ে টাইগার অধিনায়ক রাকিবুল হাসান দুষলেন ব্যাটারদের। ম্যাচের পর তিনি বলেন, আমাদের ব্যাটিং নিয়ে বসতে হবে, ব্যাটিংয়ে উন্নতি করতে হবে। আশা করছি পরের ম্যাচে ঘুরে দাঁড়াতে পারব। শেষ দিকে কিছু ব্যাটার ভালো ব্যাট করেছে। আমাদের মূল ব্যাটাররা পারফর্ম করতে পারলে অনেক ভালো করতে পারব।
তিনি আরও জানান, ম্যাচে বোলিং আমরা ভালোই করেছি, উইকেট থেকে সহায়তা পেয়েছি। তাই বোলিং ও ফিল্ডিং ইউনিট নিয়ে অভিযোগ নেই। কিন্তু আমাদের ব্যাটিংয়ে নজর দিতে হবে এবং উন্নতি করতে হবে। আরও দুটি ম্যাচ আছে, আমাদের দুটি ম্যাচই জিতে পরের পর্বে কোয়ালিফাই করতে হবে। আর এ জন্য আমাদের সেরা ক্রিকেটই খেলতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top