সকল মেনু

প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়ে যা বললেন ফারিয়া

হটনিউজ ডেস্ক:

দর্শক নন্দিত মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। নিপুন অভিনয়ের মাধ্যমে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন বহু আগেই। আবার নানা সময়ে ব্যক্তিগত সম্পর্ক ও নানা বিরুপ মন্তব্যের কারণে বির্তকের মুখোমুখিও হয়েছেন তিনি। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ভালোবেসে বিয়ে করেছিলেন। হারুনুর রশীদ অপুর সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। ধুমধাম করে বিয়ে করলেও সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা নিজেদের ভিন্ন পথ বেছে নেন, মানে বিচ্ছেদ।

কিছুদিন আগেই একটি ইকমার্সের সঙ্গে যুক্ত থাকায় তিনি আবারও আলোচনায় আসেন। মুখোমুখি হন সমালোচনার। যেতে হয়েছিল তাকে আদালতে। এই বিতর্কের মুখেই ফারিয়া অভিযোগ তোলেন, প্রাক্তন স্বামী অপু তাকে নির্যাতন করতেন। সংসার জীবনে অতিষ্ট হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। যদিও অপু এসব অভিযোগ উড়িয়ে দিয়ে পাল্টা যুক্তি দেখিয়েছেন। ফারিয়া-অপুর অতীত দাম্পত্য জীবনের বিষয় নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। সেই রেশ কাটতে না কাটতে নতুন গুঞ্জন ছড়ায়, প্রেম করছেন ফারিয়া।

শোবিজ অঙ্গনে কান পাতলে শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন শবনম ফারিয়া। প্রেমিকের সঙ্গে তিনি নাকি কিছুদিন আগে কক্সবাজার ও সেন্টমার্টিন থেকেও ঘুরে এসেছেন।

তার এই গুঞ্জনের খবর প্রকাশের পর থেকে কিছু না বললেও শবনম ফারিয়া এ বিষয়ে মুখ খুলেছেন।

সোমবার ১০ জানুয়ারি তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন। পাঠকের জন্য তা হুবহু প্রকাশ করা হলো।

তিনি লেখেন, আমাকে নিয়ে কারণে-অকারণে অনেক সংবাদ হয়। কিছু সংবাদ দেখে হাসি, কিছু সংবাদ দেখে রাগও হয়। কিন্তু মাঝে মাঝে কিছু সংবাদ দেখে কি বলব খুঁজে পাই না। অবাক হব, মন খারাপ করব, নাকি ক্ষোভ ঝাড়ব বুঝি না।

আর আমরাও! নিউজ না পড়ে শিরোনাম দেখে যেসব কমেন্ট করি, আমাদের কী বোধ শক্তি বলতে কিছুই নেই? আমরা কি এতোই অবুঝ!

অনেকে বলে, আপু আপনাকে সাংবাদিকরা অনেক ভালোবাসে, তাই এতো নিউজ করে। ভাই বিশ্বাস করেন, আমার এতো ভালোবাসার দরকার নাই, আমি সত্যিই টায়ার্ড। এবার একটু শান্তিতে থাকতে দেন আমাকে!

আপনাদের এসব মনগড়া সংবাদের পর অপ্রয়োজনীয় এতো আলোচনা-সমালোচনা আর ভালো লাগে না! এবার একটু দয়া করেন, আপনাদের ‘সংবাদ আতঙ্ক’ থেকে রেহাই দেন, প্রয়োজনে আমাকে বয়কট করেন; তাও একটু মুক্তি দেন। আমি এবং আমার পরিবার টায়ার্ড। প্লিজ…

এর আগে ফারিয়ার একটি পোস্টে প্রেমের ইঙ্গিত পাওয়া যায়। শনিবার (৮ জানুয়ারি) ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন তিনি। গোলাপি-সবুজ পাড়ের সাদা শাড়ি। মিষ্টি হাসিতে তোলা ছবি দুটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষতা প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top