সকল মেনু

প্রেসক্লাবের সামনে বিএনপির মানববন্ধন

হটনিউজ ডেস্ক:

দশম জাতীয় সংসদ নির্বাচনের অষ্টম বর্ষপূর্তির দিন ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা’ দিবস হিসেবে দাবি করে জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদী মানববন্ধনের করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি। আজ বুধবার সকাল ১০ টায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে এই মানববন্ধন শুরু হয়।

মানববন্ধনে অংশ নিতে এরই মধ্যে সহস্রাধিক দলীয় নেতা-কর্মী প্রেসক্লাবের সামনের সড়কে জড়ো হয়েছেন। তারা খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে নানা রকমের স্লোগান দিচ্ছেন। এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে গতকাল মঙ্গলবার নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন। তিনি বলেন, আট বছর আগে ২০১৪ সালের এই দিনে সারা দেশে ভোটার ও বিরোধী দলের প্রার্থীবিহীন একতরফা, বিতর্কিত একতরফা নির্বাচন অনুষ্ঠিত হয়। আগামীকাল (আজ বুধবার) ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে ঢাকা মহানগরসহ সারা দেশের জেলা সদরে প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি পালিত হবে। ঢাকায় সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে হবে কর্মসূচি হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top