সকল মেনু

পার্বতীপুরে ট্রাকে ট্রেনের ধাক্কা, রেল যোগাযোগ বন্ধ

হটনিউজ ডেস্ক:

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মন্মথপুরের যোশাই এলাকায় বালু বোঝাই একটি ট্রাককে ধাক্কা দিয়ে ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হয়েছে। এ কারণে পার্বতীপুর থেকে পঞ্চগড় পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ট্রাকটিকে ধাক্কা দেয় দোলনচাঁপা এক্সপ্রেস। দুর্ঘটনায় ট্রেনের চালক গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাকে আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, দিনাজপুর থেকে বগুড়া হয়ে সান্তাহারগামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটির বুধবার (৫ জানুয়ারি) সপ্তাহিক ছুটি ছিল। তাই ভোরে ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে স্টেশনের উদ্দেশে দিনাজপুর থেকে যাচ্ছিল। একই সময় যশাই রেলক্রসিংয়ে একটি বালুবোঝাই ডাম্পট্রাক বিকল হয়ে পড়ে। এ সময় ঘন কুয়াশা থাকায় ট্রেনটি স্বজরে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রেনের ইঞ্জিন ও ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। সঙ্গে সঙ্গে ট্রেনের পেছনে থাকা ৫টি বগি পার্শ্ববর্তী খেতে উল্টে পড়ে। দুর্ঘটনার পর থেকে পার্বতীপুর থেকে পঞ্চগড়মুখী ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

দিনাজপুর রেলস্টেশনের সুপার জিয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top