সকল মেনু

১ মাস ধরে মায়ের মরদেহ ঘরে রেখে ছেলের বসবাস

হটনিউজ ডেস্ক:

ভারতের পশ্চিমবঙ্গের নদিয়ার কল্যাণীতে প্রায় ১ মাস ধরে মায়ের মরদেহ ঘরে রেখে বসবাস করলেন ছেলে! গতকাল শনিবার ওই এলাকার ৯/২৯৩ নম্বর বাড়ি থেকে বৃদ্ধার মরদেহাবশেষ উদ্ধার করা হয়। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। নিহত মায়ের নাম মায়া পাল (৭০)। এ ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ। আটক ছেলের নাম সঞ্জয়। খবর হিন্দুস্তান টাইমসের।

বাড়ির মালিক জানিয়েছেন, বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন মায়া পাল। মাসখানেক আগে বাড়ি থেকে প্রথম পচা গন্ধ পাই। সঞ্জয়কে জিজ্ঞাসা করলে তিনি জানান, মা অসুস্থ, তাই গন্ধ বেরোচ্ছে। কয়েক দিন পর গন্ধ বেরনো বন্ধ হয়ে যায়। কিন্তু দীর্ঘদিন বৃদ্ধার কোনো খবর না পেয়ে সন্দেহ হয় বাড়ির মালিকের। এরপর তিনি জানতে পারেন মৃত্যু হয়েছে বৃদ্ধার। মায়ের মরদেহের সঙ্গেই বাস করছেন ছেলে।

এরপর শনিবার কল্যাণী থানায় খবর দেন তিনি। পুলিশ এসে বাড়িতে ঢুকে বৃদ্ধার দেহাবশেষ উদ্ধার করে। প্রাথমিক তদন্তে ধারণা, প্রায় ১ মাস আগে মৃত্যু হয়েছে বৃদ্ধার। এরপর ছেলে সঞ্জয়কে আটক করে পুলিশ। কেন তিনি মায়ের দেহ সৎকার করেননি তা জানার চেষ্টা করছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top