সকল মেনু

‌‘প্রেমের টানে’ ঘর ছাড়া কিশোর-কিশোরী র‌্যাব হেফাজতে

হটনিউজ ডেস্ক:

বাগেরহাটে প্রেমের টানে পালিয়ে যাওয়া ১০ম শ্রেণির শিক্ষার্থী কিশোরকে গ্রেফতার ও কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। শনিবার রাতে যশোর জেলা সদরের শঙ্কপুর এলাকার একটি বাড়ি থেকে পলাতক কিশোরকে গ্রেফতার করেন র‌্যাব-৬-এর সদস্যরা। তখন কিশোরের সঙ্গে থাকা ভিকটিমকে উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৬-এর কর্মকর্তা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, বাগেরহাট সদর থানার একটি অপহরণ মামলার সূত্র ধরে আমরা ভিকটিমকে উদ্ধারের জন্য কাজ শুরু করি। একপর্যায়ে শনিবার রাতে যশোর জেলা সদরের শঙ্কপুর এলাকার আসামির পূর্বপরিচিত একটি বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার করি। তখন আসামিকেও গ্রেফতার করা হয়।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভিকটিম ও আসামিকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।
এর আগে ২০ ডিাসেম্বর রাতে বাগেরহাট সদর উপজেলার আড়পাড়া এলাকার ওই কিশোর-কিশোরী প্রেমের টানে বাড়ি থেকে পালিয়ে যায়। পরবর্তীতে ২২ ডিসেম্বর সকালে ওই কিশোরীর মা তার মেয়েকে অপহরণের অভিযোগ এনে অভিযুক্ত কিশোর ও তার বাবাকে আসামি করে মামলা করেন।

এর আগের দিন পালিয়ে যাওয়ার পর কিশোরীর পরিবারের লোকেরা কিশোরের বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাট এবং তার বাবাকে মারধরের পর কুপিয়ে আঙ্গুল কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top