সকল মেনু

ছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে, গ্রেপ্তার শিক্ষক

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক শিক্ষককে কারাগারে পাঠিয়েছে আদালত।

শনিবার (১ জানুয়ারি) দুপুরে র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে চট্টগ্রাম জেলা জজ আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

গ্রেপ্তারকৃত নুর উদ্দিন ভাটিয়ারী হাজী তোবারক আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

ভুক্তভোগীর বাবার বরাতে র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল বলেন, স্কুলে পড়ার সময় ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন নুর। পরবর্তীতে নুর তাদের বাড়ি গিয়ে ভয়ভীতি দেখিয়ে তার সঙ্গে ছবি তুলত। নানা রকমের প্রস্তাব দিত।

তিনি আরও বলেন, একপর্যায়ে মেয়েটি জানতে পারে নুর মাদক সেবন করেন ও বিভিন্ন মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করার চেষ্টা করেন। ছাত্রীটি তখন নুরের সঙ্গে প্রেমের সম্পর্ক রাখতে চায় না বলে তাকে জানিয়ে দেয়। এতে নুর ক্ষিপ্ত হয়ে সম্পর্ক না রাখলে ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেন। কোথাও বিয়ে হতে দেবেন না এবং নিজেও বিয়ে করবেন না বলে জানান। পরে কিছুদিন পর ভুক্তভোগীর বিয়ের প্রস্তাব এলে নুর এডিট করে আপত্তিকর ছবি ফেক আইডি থেকে আপলোড করেন। ছবির সঙ্গে নানা ধরনের আপত্তিকর কথা লেখেন। বিষয়টি জানাজানি হওয়ায় মেয়েটির বিয়ে ভেঙে যায়।

তিনি আরও পরে ছাত্রীর বাবা আমাদের কাছে অভিযোগ করলে শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরে আমরা তাকে

উপজেলার ভাটিয়ারী থেকে গ্রেপ্তার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি সব স্বীকার করেছেন। পরে তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়। সেখানে মেয়ের বাবার করা ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় নুরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, শনিবার (১ জানুয়ারি) সকালে তাকে চট্টগ্রাম জেলা জজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top