সকল মেনু

বাগেরহাটে দোকানীকে পিটিয়ে হত্যা, অভিযুক্ত আটক

হটনিউজ ডেস্ক:

বাগেরহাটে মল্লিক দেলোয়ার হোসেন (৫৫) নামে এক মুদি দোকানীকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে এক বখাটে। বৃহস্পতিবার রাতে হযরত খানজাহান আলী মাজার রোডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন বাগেরহাট সদর উপজেলার রণবিজয়পুর গ্রামের ঈশান উদ্দিন মল্লিকের ছেলে। খানজাহান আলী মাজার মোড়ে তার ছোট একটি মুদির দোকান রয়েছে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ হুমায়ুন কবীর (২৫) নামে এক বখাটেকে আটক করেছে। সে সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের মহিদুল ইসলামের ছেলে। এ সময় হত্যার কাজে ব্যবহৃত লোহার রড উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঘাতক হুমায়ুন কবীর একজন বখাটে দেনাগ্রস্থ ব্যাক্তি। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে মল্লিক দেলোয়ার হোসেনের দোকানে গিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। দেলোয়ার হোসেন টাকা দিতে অস্বীকার করলে তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্য হয়।

বাগেরহাট জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, খানজাহান আলী মাজার রোডে নিজ দোকান ঘরের মধ্যে লোহার রড দিয়ে পিটিয়ে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। রাতে পুলিশ অভিযুক্তকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top