সকল মেনু

কাশ্মীরে বন্দুকযুদ্ধে নিহত ৩

হটনিউজ ডেস্ক:

ভারতের কাশ্মীরের শ্রীনগরে শুক্রবার ভোরে নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩ জন প্রাণ হারিয়েছেন।

পুলিশের দাবি, নিহতরা সবাই বিছিন্নতাবাদী গ্রুপের সদস্য। এ নিয়ে গত ২৪ ঘণ্টায় কাশ্মীরে ৯ জনের প্রাণহানি ঘটেছে।খবর হিন্দুস্তান টাইমসের।

কাশ্মীর পুলিশের মহাপরিদর্শক বিজয় কুমার জানিয়েছেন, শুক্রবার ভোরে দুই সহযোগীসহ সোহেল আহমেদ নামে জয়েশ-ই মোহাম্মদ নামে একটি জঙ্গি সংগঠনের সদস্য নিহত হয়েছেন।

এর আগে বৃহস্পতিবার জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ ও কুলগ্রাম নামে দুই জেলায় ভারতীয় বাহিনীর সঙ্গে পৃথক গোলাগুলির ঘটনায় ছয় ‘বিচ্ছিন্নতাবাদী’ নিহত হয়েছেন।

কুলগ্রামের মিরহামা এলাকা ঘেরাও করে অভিযান চালায় নিরাপত্তা বাহিনীর। এক পর্যায়ে লুকিয়ে থাকা বিচ্ছিন্নতাবাদীরা তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

নিরাপত্তা বাহিনী পাল্টা গুলি ছুড়লে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। এতে তিন বিচ্ছিন্নতাবাদী নিহত হয় বলে জানিয়েছে কর্মকর্তারা।

একই ধরনের অপর ঘটনাটি পার্শ্ববর্তী অনন্তনাগের দোরু এলাকার নওগাম শাহাবাদে ঘটেছে। এখানে গোলাগুলিতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ওই কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top