সকল মেনু

হাতকড়াসহ পালিয়ে গেল দুই যুবক, পুলিশ কনস্টেবল প্রত্যাহার

হটনিউজ ডেস্ক:

মানিকগঞ্জের সাটুরিয়ায় পুলিশ হেফাজতে চিকিৎসাধীন অবস্থায় হাতকড়াসহ দুই যুবক পালিয়ে যাওয়ার ঘটনায় দুই কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার তাঁদের সাটুরিয়া থানা থেকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

প্রত্যাহার হওয়া দুই পুলিশ কনস্টেবল হলেন শহীদুল ইসলাম ও রাকিব হোসেন। এদিকে পালিয়ে যাওয়া দুই যুবক হলেন টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন গ্রামের শাহ আলম (৩৫) এবং একই উপজেলার গাজরা গ্রামের মো. জসিম (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে সাটুরিয়ার ধানকোড়া এলাকা থেকে শাহ আলম ও জসিম একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যাচ্ছিলেন। বিষয়টি বুঝতে পেরে একই উপজেলার সাহেবপাড়া গ্রামের লোকজন ধাওয়া করলে মোটরসাইকেলটি রেখে ওই দুই যুবক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার কমলপুরের স্থানীয় লোকজন শাহ আলম ও জসিমকে আটক করে গণপিটুনি দেন।

খবর পেয়ে রাত নয়টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ তাঁদের আটক করে। ওই দুই যুবক গুরুতর আহত থাকায় তাঁদের পুলিশি হেফাজতে সরাসরি স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। ওইদিন দিবাগত রাতে দায়িত্বপ্রাপ্ত দুই কনস্টেবল শহীদুল ইসলাম ও রাকিব হোসেন হাসপাতালের বাইরে বের হলে শাহ আলম ও জসিম হাসপাতাল থেকে পালিয়ে যান।

এ ব্যাপারে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম বলেন, দায়িত্বে অবহেলার কারণে গতকাল বৃহস্পতিবার বিকেলে ওই দুই কনস্টেবলকে সাটুরিয়া থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। হাতকড়াসহ পালিয়ে যাওয়া ওই দুই যুবককে আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top