সকল মেনু

নাইটগার্ডের নিখোঁজ সংবাদে স্ত্রীর মৃত্যু, পরে স্বামীর লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

পুকুরের নাইট গার্ড ছিলেন বাচ্চা শেখ (৬০)। গত ১৭ ডিসেম্বর রাতে পুকুর পাহারা দিতে গিয়ে তিনি নিখোঁজ হন। এ শোক সইতে না পেরে তাঁর স্ত্রী মর্জিনা খাতুন রবিবার ১৯ ডিসেম্বর (৫০) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। পরে ২০ ডিসেম্বর সোমবার সকালে সিরাজগঞ্জের তাড়াশের নিখোঁজ সেই নাইটগার্ড বাচ্চা শেখের (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

(সোমবার) দুপুর ১২ টার দিকে স্থানীয় লোকজন উলিপুর গ্রামের দীঘির জলে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। গত চারদিন যাবত নিখোঁজ ছিলেন বাচ্চা শেখ।

তার নিখোঁজ সংবাদের শোকে স্ত্রী মর্জিনা খাতুন (৫০) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রোববার সকালে মারা যান। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: ফজলে আশিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে এটি পরিকল্পিত হত্যা না দুর্ঘটনা। সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top