সকল মেনু

রশিতে ঝুলছিল স্বামী, স্ত্রীর মরদেহ চৌকিতে

হটনিউজ ডেস্ক:

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় আবাসনের বাড়ি থেকে দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৮ ডিসেম্বর) রাত দেড়টার দিকে উপজেলার কয়া আবাসন থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহত দম্পতি হলেন, সুমন শেখ (২৫ বছর) ও তার স্ত্রীর সোনিয়া খাতুন (২০)। পুলিশের ধারণা কলহের জেরে স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা করেছেন সুমন।

নিহত সুমনের বাবা জামাল শেখ বলেন, শনিবার (১৮ ডিসেম্বর) গভীর রাতে ৩ বছরের নাতি সোহানের কান্নার শব্দে ঘুম ভাঙে তার। উঠে তাদের কক্ষের দরজা বন্ধ পান। ডাকাডাকি করলেও কারও সাড়া পাননি। এরপর জানালা ভেঙে দেখেন ছেলের দেহ ঘরের আঁড়ার সঙ্গে ঝুলছে আর পুত্রবধূ পড়ে আছেন চৌকিতে।

এদিকে জামালের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে কক্ষের দরজা ভাঙে এবং স্থানীয় এক চিকিৎসক ও পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ ও চিকিৎসক গিয়ে দেখেন সুমন ও সোনিয়া মারা গেছেন।

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ধারণা করা হচ্ছে স্ত্রীকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যার পর সুমন আত্মহত্যা করেছেন। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top