সকল মেনু

ছুরিকাঘাতে কৃষকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

বগুড়ার শাজাহানপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আলফাজ প্রামাণিক (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আলফাজ প্রামাণিক বগুড়ার কাহালু উপজেলার শিবাকলমা দাসেরপুকুর হিন্দুপাড়া গ্রামের মৃত আবেদ আলীর ছেলে।

রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত আলফাজ প্রামাণিকের জামাই আবু মুসা জানান, গত ১৫ ডিসেম্বর সন্ধ্যার দিকে তার শ্বশুড় আলফাজ প্রামানিক শাজাহানপুর উপজেলার খরণা বনভেটি স্কুল মাঠে ফুটবল খেলা দেখে বাড়ি ফিরছিলেন। এসময় অজ্ঞাতনামা দৃর্বৃত্ত তার শ্বশুড়ের পথরোধ করে বিভিন্ন স্থানে এলোপাথারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসকের কাছ থেকে ভাল চিকিৎসা না পেয়ে আলফাজ প্রামানিক কাউকে কিছু না বলে শনিবার বিকেল ৪টার দিকে বাড়িতে চলে আসেন। এরপর রাত ১২টার দিকে তিনি মারা যান।

শাজাহানপুর থানার ওসি (তদন্ত) নান্নু খান জানান, মরদেহ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে আলফাজ প্রামানিককে ছুরিকাঘাত করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানতে পারা গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top