সকল মেনু

রূপপুর থেকে রাশিয়ান নাগরিকের মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

পাবনার ঈশ্বরদী উপজেলায় নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কর্মরত জারিপয় রাভিল (৪২) নামে এক রুশ নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার( ১৫ ডিসেম্বর) রাতে রূপপুরের বিদেশি নাগরিকদের থাকার জন্য গ্রিন সিটি আবাসিক ভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিকিম অ্যাটোমস্ট্রয়ের নামের একটি প্রতিষ্ঠানে ইনস্টলার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, গ্রিন সিটি আবাসিকের ৯ নম্বর ভবনের একটি কক্ষে থাকতেন ওই রুশ নাগরিক। শারীরিক অসুস্থতার কারণে গত সোমবার রাতে ডিউটি থেকে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে বাসায় ফিরে যান তিনি। পরদিন তিনি অফিস করেননি। পরে বুধবার (১৫ ডিসেম্বর) কাজে যোগ দেওয়ার কথা থাকলেও তিনি যাননি।

এদিকে বুধবার (১৫ ডিসেম্বর) বিকেলে কক্ষের শৌচাগারে তাকে পড়ে থাকতে দেখে গ্রিন সিটি প্রকল্পসহ সংশ্লিষ্ট কর্মকর্তাকে জানানো হয়। পরে পুলিশ সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করে।

গ্রিন সিটি প্রকল্পের রাশিয়ান এক চিকিৎসকের বরাত দিয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে রাভিলের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি বাথরুমে পড়েছিলেন। পরে চিকিৎসক গিয়ে মৃত ঘোষণা করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top