সকল মেনু

ঢাবি শিক্ষার্থীর মৃত্যু: স্বামী ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে মামলা

হটনিউজ ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইলমা চৌধুরী মেঘলার (২৪) মৃত্যুর ঘটনায় রাজধানীর বনানী থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার রাত ১২ টার দিকে নিহতের বাবা সাইফুল ইসলাম চৌধুরী বাদী হয়ে এই মামলা করেন। মামলায় ইলমার স্বামী ইফতেখার আবেদীনকে গ্রেফতার দেখানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম মিয়া। বুধবার দুপুরে তিনি টেলিফোনে বলেন, ইলমাকে খুনের অভিযোগে গতরাতে মামলা হয়েছে। মামলার আসামিরা হলেন- ইলমার স্বামী ইফতেখার আবেদীন (৩৬) এবং ইলমার শ্বশুর ও শাশুড়ি।

ওসি জানান, গতকাল আটক ইলমার স্বামীকে হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েচে। বাকি দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহত ইলমা ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের ২০১৫-১৬ সেশনের ছাত্রী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী জানিয়েছেন, ইলমার লাশ মঙ্গলবার বনানী থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের খালু জানান, ইলমা স্বামীর সঙ্গে বনানীর ৪৬ নম্বর রোডের এল ব্লকে বসবাস করতেন। তারা মঙ্গলবার বিকাল চারটার দিকে জানতে পারেন, ইলমাকে হত্যা করা হয়েছে। হাসপাতালে গিয়ে তার লাশ পান। হাসপাতাল কর্তৃপক্ষ তাদের জানায়, ইলমাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

মেঘলার সহপাঠী মর্জিনা নাসরিন মুমু সাংবাদিকদের জানান, মেঘলার শরীরে আঘাতের অনেক চিহ্ন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top