সকল মেনু

কারিনার বাড়ি সিলগালা!

হটনিউজ ডেস্ক:

বলিউডে করোনার থাবা। বলি পাড়ার জনপ্রিয় দুই তারকা কারিনা কাপুর খান ও অমৃতা আরোরা করোনায় আক্রান্ত সেটা এরই মধ্যে সবারই জানা। তবে নতুন খবর হল সঠিক তথ্য দিতে না পারায়, কারিনার বাড়ি সিলগালা করে দেওয়া হয়েছে।

আক্রান্ত হওয়ার পর কারিনা কাপুর বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল করপোরেশনকে (বিএমসি) সঠিক তথ্য দিচ্ছে না বলেও অভিযোগ উঠেছে। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, করোনাবিধি ভেঙে একাধিক পার্টি করেছেন বেবো-অমৃতারা, এমন অভিযোগ এনে বিবৃতি দিয়েছে বিএমসি।

বিবৃতিতে জানানো হয়েছে, কারিনা কাপুর খানের বাড়ি সিলগালা করা হয়েছে। উনি এখনো পর্যন্ত সঠিক তথ্য দেননি, তবে অফিসাররা চেষ্টা করছেন কতজন ওনার সংস্পর্শে এসেছেন সেই ব্যাপারটি নিশ্চিতভাবে জানতে।

তবে এই বিবৃতির পরই দ্রুত ইনস্টাগ্রামে পালটা বিবৃতি জারি করেন কারিনা। তিনি বলেন, আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমি সেটা জানামাত্রই নিজেকে আইসোলেট করে নিয়েছি এবং সবরকম নিয়মবিধি মেনে চলছি। আমি অনুরোধ জানাচ্ছি যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে টেস্ট করে নিন। আমার পরিবার এবং স্টাফদের সবার করোনা টিকার ডাবল ডোজ নেওয়া রয়েছে এবং তাদের কোভিডের কোনো উপসর্গ নেই।

জানা যায়, কয়েকদিন আগেই কারিশমা কাপুর এবং মালাইকা আরোরার সঙ্গে ঘরোয়া পার্টি করতে দেখা গিয়েছিল কারিনা এবং অমৃতাকে। এ ছাড়াও গত সপ্তাহে সোনম কাপুর এবং রিয়া কাপুরের সঙ্গে নৈশভোজ সেরেছিলেন তারা। তবে তাদের করোনা রিপোর্ট পজিটিভ কিনা জানা যায়নি।

গেল সপ্তাহে সোনম কাপুর, রিয়া কাপুরের সঙ্গে ডিনারও করেছিলেন। ভারতীয় সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, কোভিড বিধি লঙ্ঘন করে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছেন কারিনা-অমৃতা। কারিনার ম্যানেজার পুনম দামানিয়া, নীনা গুপ্তর মেয়েকেও কোভিড পরীক্ষার নির্দেশ দিয়েছেন বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর র্পোরেশন (বিএমসি)।

এদিকে চিন্তা ভাঁজ পড়ছে কাপুর পরিবারে। বড়দিন উপলক্ষে বড় আয়োজন করা হয় কাপুর বাড়িতে। স্বামী সন্তানদের নিয়ে এতে অংশ নেন কারিনা। তবে এবার হয়তো আয়োজনে উপস্থিত হতে নাও পারেন কারিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top