সকল মেনু

জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী : স্বরাষ্ট্রমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা একে একে করে যাচ্ছেন। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তিনি। বর্তমান প্রধানমন্ত্রীর কারণেই আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে যুদ্ধাপরাধীদের বিচার দেখে যেতে পেরেছি। এটা অনেক বড় সৌভাগ্যের বিষয়। আনসার বাহিনীর উন্নয়নে নানা ধরনের কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।’

কক্সবাজার শহরের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাংলাদেশ আনসার বাহিনী আয়োজিত মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাইক্লিং শোভাযাত্রার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘বর্তমান সরকার আনসার বাহিনীকে আরও যুগোপযোগী করে শক্তিশালী বাহিনীতে পরিণত করেছে।’

১২ দিন আগে নারী-পুরুষ মিলে ২৬ জন আনসার সদস্য পঞ্চগড় থেকে সাইক্লিং শোভাযাত্রা শুরু করে। এক হাজার ৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আজ কক্সবাজার এসে পৌঁছান তাঁরা।

পরে আনসারের নানা দিক তুলে ধরে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রধান মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য জাফর আলম, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য শাহীন আক্তার, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মোস্তাফা কামাল উদ্দীন প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন এই বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সামরিক-বেসামরিক ঊর্ধ্বতন বিভিন্ন কর্মকর্তা, সাইক্লিং শোভাযাত্রা দলের খেলোয়াড়, বাহিনীর সবস্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাটালিয়ন আনসার, সাধারণ আনসার ও ভিডিপি সদস্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top