সকল মেনু

দুই বন্ধু মিলে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

হটনিউজ ডেস্ক:

কক্সবাজার সদরের ঝিলংজায় দুই বন্ধু মিলে মাদরাসার পড়ুয়া তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে দুজনকে আসামি করে মামলাটি দায়ের করেছেন বলে জানান কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনির-উল-গিয়াস।

আসামিরা হলেন, কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরিপাড়ার সিরাজুল ইসলামের ছেলে কেফায়েত উল্লাহ(২০) এবং একই ইউনিয়নের কোনার পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মো. ইমরান(১৯)।

ধর্ষণের শিকার মেয়েটির বাবা অসুস্থ হয়ে দীর্ঘদিন ধরে বাড়িতে শয্যাশায়ী, মা ভিক্ষাবৃত্তি করেই পরিবারের জীবিকা নির্বাহ করেন।

ভুক্তভোগীর মা বলেন, স্থানীয়রা আমার মেয়েকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করার পর ঘটনার দিন রাতেই কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করি। পরদিন চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি নিয়ে আসি। আমি ও আমার দুই মেয়ে প্রতিবন্ধী। স্বাভাবিক থাকা মেয়েটি মাদরাসার তৃতীয় শ্রেণিতে পড়ালেখা করে। আমার স্বামী দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে বাড়িতে শয্যাশায়ী। আমি ভিক্ষাবৃত্তি করে সংসারের হাল টানছি।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি শেখ মুনির-উল-গিয়াস জানান, মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top