সকল মেনু

শরীয়তপুরে সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের ডগ্রী এলাকায় সৌদি প্রবাসী হোসেন হাওলাদারের স্ত্রী আঁখি (৩১) নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার ডগ্রী গ্রামের নিজ বাড়ির বসতঘর থেকে রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার জানায়, আঁখি তার দুই সন্তান ও শাশুরিকে নিয়ে তাদের বসতঘরে ঘুমিয়ে ছিলেন। বুধবার ভোর ৬টার দিকে শাশুরি নুরজাহান বেগম ওযু করার জন্য বাহিরে যাওয়ার সময় দরজা বাহির থেকে বন্ধ করে যায়। পরে ঘরের ভিতর থেকে কান্না ও চিৎকারের শব্দ শুনে নুরজাহান ঘরে গিয়ে দেখে আঁখির মেয়েরা তাদের মাকে জড়িয়ে ধরে কান্না করছে। পরবর্তীতে বাড়ির অন্যান্য সদস্য ও প্রতিবেশীরা ঘরে ঢুকে আঁখিকে মৃত অবস্থায় দেখতে পায়।

নড়িয়া থানা পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িত কাউকে এখনও চিহ্নিত করতে পারেনি পুলিশ। আঁখির শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top