সকল মেনু

ইমনের ফোনটাকে ধন্যবাদ, ইমনকে নয় : ওমর সানী

হটনিউজ ডেস্ক:

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এককালের জনপ্রিয় ঢাকাই ছবির নায়ক ওমর সানী। ফেসবুকে বিভিন্ন বিষয়ে নিজের গুরুত্বপূর্ণ মতামত দিয়ে ভক্তদের কৌতূহল মেটান তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও নিরবের ফোনালাপ নিয়ে এবার নিজের মতামত দিয়েছেন ওমর সানী।

সোমবার বাংলাদেশ সময় রাত ১০টা ৩৮মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি বলেন, আলহামদুলিল্লাহ ভালো লাগছে… ইমনের ফোনটাকে ধন্যবাদ, ইমনকে নয়, আর মাহি ওই মুহূর্তে কি বা করার থাকে কি বা বলার থাকে বলুন, আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না।’

এছাড়া তিনি আরও লেখেন, ‘আমি একজন শিল্পী।’

প্রসঙ্গত, ফেসবুক লাইভে কুরুচিপূর্ণ মন্তব্য এবং অডিও ফাঁস হয়ে আলোচনা-সমালোচনায় থাকা তথ্য প্রতিমন্ত্রী ও জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার রাত ৮টার দিকে প্রধানমন্ত্রীর নির্দেশ মুরাদ হাসানের কাছে পৌঁছে দেওয়া হয়, এর কিছুক্ষণ পরেই চলমান এই ঘটনায় নিজের অবস্থান প্রকাশ করেন নায়ক ওমর সানী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top