সকল মেনু

নিখোঁজের তিন দিন পরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

নিখোঁজের তিনদিন পর পাবনা-ঢাকা মহাসড়কের পাশে রাজাপুর এলাকার একটি ডোবা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২ দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

নিহত ব্যক্তি শহরের দক্ষিণ রাঘবপুর রাজা বটতলা এলাকার মৃত তাজ উদ্দিন শেখের ছেলে জাহাঙ্গীর আলম (৫০)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জুয়েল বলেন, নিহত জাহাঙ্গীর গত ৩ ডিসেম্বর রাত ১০টার দিকে ছেলে আসিফের অটোরিকশা নিয়ে বের হন। রাতে আর বাড়ি না ফিরে আসায় পরদিন সকালে পরিবারের পক্ষ থেকে পাবনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আমরা অনেক খোঁজখবর করেও নিখোঁজ জাহাঙ্গীরের খোঁজ মেলেনি।
পরে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়রা রাজাপুর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী একটি ডোবায় মৃতদেহটি দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ওই পরিবারকে খবর দিলে জাহাঙ্গীরের ছেলেরা এসে নিহতের পরিচয় শনাক্ত করেন। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো পুলিশ নিশ্চিত হতে পারেনি। এছাড়াও খোয়া যাওয়া অটোরিকশাটিও উদ্ধার করা সম্ভব হয়নি। ধারনা করা হচ্ছে তাকে হত্যার পর অটোরিকশাটি নিয়ে গেছে সন্ত্রাসীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top