সকল মেনু

সৌদি আরবে স্বামীর সঙ্গে অভিনেত্রী মাহিয়া মাহি, ছবি ভাইরাল

হটনিউজ ডেস্ক:

দ্বিতীয় স্বামীর সঙ্গে এখন সুখে আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ব্যবসায়ী ও গাজীপুরে রাজনীতির সঙ্গে জড়িত রাকিব সরকারের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মাহি।

রূপালি পর্দার বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত এখন তিনি। এ সময়ে ধর্ম-কর্মে আরো মনোনিবেশ করেছেন।

ওমরাহ পালন করতে স্বামীর সঙ্গে বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন। অবশ্য সেখানেও ফুরসত পেয়ে স্বামীর সঙ্গে রোমান্টিক সময় কাটাচ্ছেন নায়িকা।

গত ৪ ডিসেম্বর নিজের ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেছেন মাহি । সেখানে দেখা গেল স্বামীর সঙ্গে সৌদি আরবের মরুভূমিতে সূর্যাস্ত উপভোগ করছেন মাহি।

মাহির পরনে বোরখা ও হিজাব। স্বামী রাকিব পরেছেন পাঞ্জাবি।

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, স্বামীর কপালে ভালোবাসার চুম্বন এঁকে দিচ্ছেন মাহি।

এমন বিশেষ কিছু মুহূর্তের ছবি আপলোড করেছেন মাহি। এসব ছবি মাহির ভক্ত-অনুরাগীদের হৃদয় জয় করে নিয়েছে। ভক্তরা ছবিগুলো বেশ উপভোগ করছেন। ওই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী।

এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

গত ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। আর রাতেই ‘সারপ্রাইজ’ হিসেবে ফেসবুকে দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই চিত্রনায়িকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top