সকল মেনু

ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে চমক

হটনিউজ ডেস্ক:

পাকিস্তানের বাংলাদেশ সফর শেষ দিকে চলে এসেছে। সফরের শেষ ম্যাচে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে বাবর আজমরা। টেস্ট সিরিজে ১-০ তে এগিয়ে থাকা পাকিস্তান টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে।

টেস্ট সিরিজের আগে টি-টোয়েন্টি সিরিজে অংশ নেয় দুদল। তিন ম্যাচের সেই সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিল বাংলাদেশ। এবার টেস্ট সিরিজ বাঁচানোর মিশনে নেমেছে মমিনুলবাহিনী। এই টেস্টের একাদশে রয়েছে অনেক চমক।

এই টেস্টে অভিষেক হচ্ছে মাহমুদুল হাসান জয়ের। একাদশে ফিরেছেন সাকিব আল হাসান ও খালেদ হোসেনও। দল থেকে বাদ পড়েছেন আবু জায়েদ রাহি, সাইফ হাসান ও ইয়াসির আলী রাব্বি।

বাংলাদেশ একাদশ : মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ হোসেন, এবাদত হোসেন।

পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, নোমান আলী, সাজিদ খান ও শাহীন শাহ আফ্রিদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top