সকল মেনু

৭ উইকেট নিয়ে তোলপাড় ফেলে দিলেন মিঠুন!

হটনিউজ ডেস্ক:

বাংলাদেশের ক্রিকেটে ফর্মহীনতার কারণে সবচেয়ে সমালোচিত ক্রিকেটারদের অন্যতম মোহাম্মদ মিঠুন আলী। উইকেটকিপার ব্যাটার হিসেবেই যিনি সর্বাধিক পরিচিত। ব্যাটিং ব্যর্থতায় জাতীয় দল থেকে সেই কবে বাদ পড়েছেন। চলতি এনসিএলেও তার ব্যাট কথা বলছে না। তবে বল হাতে তোলপাড় ফেলে দিয়েছেন মিঠুন! যেখানে অনেকে জানেই না যে মিঠুনও বোলিং করতে পারেন।

আজ মঙ্গলবার বিকেএসপিতে লিগের ষষ্ঠ ও শেষ রাউন্ডের ম্যাচে ঢাকা বিভাগের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ৭ নম্বর বোলার হিসেবে বোলিংয়ে আসেন খুলনা বিভাগের মিঠুন। অফ স্পিনে ২০.৫ ওভারের টানা স্পেলে ৭৫ রানে নেন ৭ উইকেট। এর আগে প্রথম শ্রেণির ক্রিকেটে ১৩ ইনিংসে বোলিং করে তার উইকেট ছিল মোটে ৬টি। এবার এক ম্যাচেই তিনি বাজিমাত করলেন।

ব্যাট হাতে এবারের জাতীয় লিগ মোটেও ভালো কাটছে না মিঠুনের। ৮ ইনিংসে একটাও ফিফটি পাননি। ৩৭৯ রানের লক্ষ্য তাড়ায় খুলনা তৃতীয় দিন শেষ করেছে বিনা উইকেটে ৭ রান তুলে। রান তাড়ায় নেমে আজ দিনের শেষ ৯ ওভার কাটিয়ে দেন ইমরুল কায়েস (১) ও অমিত মজুমদার (২)। শেষ দিনে দরকার আরও ৩৭২ রান। এর আগে খুলনার প্রথম ইনিংসে থামে ২১৩ রানে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top