সকল মেনু

ভাইরাল ভিডিও দেখে বেপরোয়া গতির সেই প্রাইভেটকার চালক আটক

হটনিউজ ডেস্ক:

রাজধানীর বেইলি রোডে চলন্ত রিকশাকে পেছন থেকে ধাক্কা মেরে শিশুসহ আরোহীকে মারাত্মক আহত করা বেপরোয়া গতির সেই প্রাইভেটকারের চালককে আটক করেছে পুলিশ।

আটক কিশোর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের দশম শ্রেণির ছাত্র। তিনি মগবাজার এলাকায় পরিবারের সঙ্গে থাকেন।

ওই ঘটনাটি একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর সেটি দেখে গাড়ির চালককে শনাক্ত করে পুলিশ। পরে রোববার ভোরে ওই চালককে চুয়াডাঙ্গার আলমডাঙ্গার হাট বোয়ালিয়া নতুনবাজার এলাকা থেকে আটক করা হয়। রাজধানী থেকে তার সেই প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ রোববার এই তথ্য জানিয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে দুই দিন ধরে ভাইরাল হওয়া ভিডিও ফুটেজটিতে দেখা যায়, বেপরোয়া গতিতে একটি কালো রঙের প্রাইভেটকার পেছন থেকে একটি চলন্ত রিকশায় আঘাত করছে। একপর্যায়ে রিকশার আরোহী ও কোলে থাকা শিশু ছিটকে পড়ে মারাত্মক আহত হয়।

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত কমিশনার হাফিজ আল ফারুক জানান, এ ঘটনায় শিশুটির পা ভেঙে যায় এবং তার বাবা ফখরুল হাসানের হাত ভাঙে। আহত হন রিকশাচালকও।

এদিকে ভিডিওটি দেখে পুলিশ শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় রাজধানীর হাতিরঝিল থানা এলাকা থেকে সেই গাড়িটি (ঢাকা মেট্রো-গ-৩৪-২২৬৩) জব্দ করে হাতিরঝিল থানায় নিয়ে যায়। পরে মেহেরপুর জেলা পুলিশের সহযোগিতায় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার হাট বোয়ালিয়া নতুনবাজার এলাকা থেকে রোববার ভোররাত পৌনে ৪টায় ডিএমপির তেজগাঁও বিভাগ গাড়িচালককে আটক করে। আটক চালককে ঢাকায় নিয়ে আসা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

আটক চালক ও জব্দ গাড়িটি সংশ্লিষ্ট থানায় পাঠানো হবে বলে জানিয়েছে ডিএমপি তেজগাঁও বিভাগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top