সকল মেনু

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় নিহত ২

হটনিউজ ডেস্ক:

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় ধানবোঝাই ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়নের পাঁচবাড়ী দইসই গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার চকরামপুর বালাপাড়া এলাকার মৃত খোকারাম রায়ের ছেলে নারায়ণ চন্দ্র রায় (৪০) এবং একই এলাকার মৃত দুর্গা মোহন রায়ের ছেলে শশধর বাবু রায় (৫৫)।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোর থেকে আমন ক্ষেতের ধান মাড়াই করে ভ্যানে করে বাড়িতে নিয়ে আসছিলেন নারায়ণ ও শশধর। সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কে দিনাজপুর সদর উপজেলার দইসই এলাকায় পাইপবোঝাই একটি ট্রাক পেছন থেকে ধানবোঝাই ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানচালক নারায়ণ চন্দ্র রায় রাস্তায় পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। ভ্যানে থাকা শশধর আহত হন। ঘটনার পর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শশধরকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সকাল ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন বলেন, নিহতদের পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top