সকল মেনু

অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আইসিইউতে এমপিপত্নী

হটনিউজ ডেস্ক:

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিনের স্ত্রী ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক এলিনা আকতার পলি (৪০) অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন। বৃহস্পতিবার রাত ১১টা ৫৫ মিনিটে হাসপাতালে ভর্তি করা হয়।

এমপি আয়েন উদ্দিন রাজশাহী মহানগরীর গ্রেটার রোড কাদিরগঞ্জ এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। সেই বাড়ি থেকেই স্ত্রী এলিনাকে বৃহস্পতিবার রাতে রামেক হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এলিনাকে জরুরি বিভাগ থেকে প্রথমে মেডিসিন বিভাগের ৩৮ নম্বর ওয়ার্ডে দেওয়া হয়। রাত ১১টা ৫৫ মিনিটে ওই ওয়ার্ডে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ১২টা ৫ মিনিটে আইসিইউতে পাঠানো হয়।
আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, ‘তার অবস্থা স্থিতিশীল। তবে শঙ্কামুক্ত। এখনও কথা বলার মতো পরিস্থিতিতে নেই।’

ঘটনার কারণ জানতে এমপি আয়েন উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এখন একটু কাজে আছি। পরে কথা বলবো।’

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ‘এমপির স্ত্রী হাসপাতালে অসুস্থ হয়ে ভর্তি হয়েছেন বলে শুনেছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top