সকল মেনু

যাত্রাবাড়ীতে বিস্ফোরণ : মৃতের সংখ্যা বেড়ে ৫

হটনিউজ ডেস্ক:

রাজধানীর যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ এলাকার জনপথ মোড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছিল গত শুক্রবার। বিস্ফোরণের জেরে একে একে মোট পাঁচজনের মৃত্যু হয়েছে। সর্বশেষ এ ঘটনায় কবির হোসেন (৪০) নামের একজন মারা গেছেন।

গতকাল বুধবার রাত পৌনে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে কবির হোসেন মারা যান। ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘কবিরের শরীর ৮৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তাঁর শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছিল।’

গত শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যায় সায়েদাবাদ জনপথ মোড়ে একটি দোতলা মার্কেটের নিচ তলায় গ্যাস সিলিন্ডারের দোকান থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এত ছয় জন দগ্ধ হন। পরে তাঁদের হাসপাতালে নেওয়া হয়। আহতদের মধ্যে শামসুদ্দিন রবিন নামের একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আর, হাসপাতালে ভর্তি হন পাঁচ জন। তাঁরা সবাই মারা গেছেন।

গত রোববার (১৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে শরীরের ৩৪ শতাংশ দগ্ধ হওয়া বিশ্বনাথ (৬০) মারা যান। তারপর মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোর ৬টার দিকে মারা যান রিপন মিয়া এবং রাত সাড়ে ১০টার দিকে শফিকুল ইসলাম। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় মারা যান আবুল কালাম। সবাই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে হাইডিপেন্ডেন্সি ইউনিটে (আইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা গেছে, মৃত কবির হোসেনের গ্রামের বাড়ি শরিয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে। বাবার নাম খলিল দেওয়ান। তিনি স্ত্রী জোসনা বেগম, এক ছেলে এবং দুই মেয়েকে নিয়ে রাজধানীর শ্যামপুর মিরহাজিরবাগ এলাকায় থাকতেন। পেশায় রংমিস্ত্রী ছিলেন কবির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top