সকল মেনু

গলায় ছুরি ধরে, মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ

হটনিউজ ডেস্ক:

নবম শ্রেণির এক ছাত্রীকে গলায় ছুরি ঠেকিয়ে ধর্ষণের অভিযোগ করেছে ভিকটিম ও তার পরিবার। বুধবার দুপুর ১টা ৩০ মিনিটে লামা হাসপাতালে ধর্ষিতা মেয়েকে নিয়ে চিকিৎসার জন্য আসেন মা। বান্দরবানের লামায় এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত মো. সাইফুল লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকার সেকান্দর আলীর ছেলে।

ভিকটিম জানান, ‘মঙ্গলবার সন্ধ্যায় বাড়িতে সে ও তার একটি ছোট বোন ছিল। আর কেউ ঘরে ছিল না। এ সুযোগে ধর্ষক মো. সাইফুল বাড়ির আঙিনায় এসে তার গলায় ছুরি ঠেকিয়ে ভয় দেখিয়ে তাকে বাড়ির পাশে পাহাড়ে নিয়ে যায়। সেখানে তাকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে।’

লামা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ভিকটিম ও পরিবারকে থানায় আসতে বলি। এই বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ডের প্রক্রিয়া চলছে।

লামা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রায়হান জান্নাত বিলকিস সুলতানা জানান, ভিকটিমের শরীরে ধর্ষণের আলামত রয়েছে। আমরা তাকে বান্দরবান জেলা সদর হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রেফার করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top