সকল মেনু

বগুড়ায় ট্রাকের ধাক্কায় দুই যুবক নিহত

হটনিউজ ডেস্ক:


বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় আশিক (২০) ও সাগর (১৮) নামের দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই যাত্রী।

রোববার (১৪ নভেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার মোলামগাড়ী সড়কের কাথাহালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার চামরুল ইউপির কোলগ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সাগর। তিনি দশম শ্রেণির শিক্ষার্থী এবং একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আশিক।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার (১৪ নভেম্বর) বিকেলে উপজেলার সদর থেকে ভ্যানে যাত্রী নিয়ে কোলগ্রামের দিকে যাচ্ছিলেন আশিক। তারা উপজেলার মোলামগাড়ী সড়কের কাথাহালী এলাকায় পৌঁছলে ভ্যানের এক্সেল ভেঙে যায়। এ সময় পিছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ভ্যানচালক আশিক, দশম শ্রেণির শিক্ষার্থী সাগর, উচ্চমাধ্যমিক পড়ুয়া শ্রাবণ ও মোস্তফা কামাল নামের এক যাত্রী গুরুতর আহত। পরে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আশিক ও সাগর মারা যান।

আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ জানান, ট্রাকটি আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top