সকল মেনু

পার্নোর সঙ্গে জুটি বাঁধছেন মোশাররফ করিম

হটনিউজ ডেস্ক:

দীর্ঘ পাঁচ বছর পর আবারও বাংলাদেশি সিনেমায় যুক্ত হলেন পার্নো মিত্র। সিনেমাটির নাম বিলডাকিনী। ছবিটি নির্মাণ করছেন ফজলুল কবীর তুহিন। আর এই ছবিতে মোশাররফ করিমের সঙ্গী হচ্ছেন পার্নো।

২০২০-২০২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ‘বিলডাকিনী’। একটি উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটির চিত্রনাট্য। নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প উঠে আসবে ছবিটি।

নির্মাতা বলেন, ‘এই সিনেমার গল্প ভাবার সময় থেকেই পার্নো মিত্রকে নিতে চেয়েছিলাম। গল্পে গ্রামের মেয়ের যে চরিত্র, সেটা পার্নোর সঙ্গেই মানানসাই হবে।’

আবারও বাংলাদেশি সিনেমায় যুক্ত হওয়ার অনুভূতি জানিয়ে পার্নো বলেন, ‘এই সিনেমার প্রস্তাব পাওয়ার পর গল্পটা পড়ে ভালো লাগে। তারপর যখন শুনি মোশাররফ করিমের সঙ্গে কাজ করবো, খুশি হই। তার সঙ্গে ভিডিও কলে কথা হয়েছে।’

আগামী ডিসেম্বর থেকেই রাজশাহীর প্রত্যন্ত অঞ্চলে চিত্রায়ন শুরু হবে ‘বিলডাকিনী’ ছবির। আগামী বছর এপ্রিলে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এর আগে ‘বেডরুম’, ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘অপুর পাঁচালী’, ‘রাজকাহিনী’র মতো সিনেমায় দেখা গেছে তাকে। এছাড়া মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ সিনেমায় অভিনয় করেও আলোচিত করেছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top