সকল মেনু

সিরাজগঞ্জ-৬ আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে

হটনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর) আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এবারই প্রথম এ আসনে ইভিএমে ভোটগ্রহণ হচ্ছে। ৩ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেরিনা জাহান কবিতা (নৌকা), জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোক্তার হোসেন (লাঙ্গল) ও স্বতন্ত্র প্রার্থী এ্যাড: হুমায়ন কবীর (মোটরযান)।

রিটার্নিং কর্মকর্তা ও রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো: ফরিদুল ইসলাম জানান, উপ-নির্বাচনে ভোট হবে ইভিএমে। এজন্য সোমবার কেন্দ্রগুলোতে সকল প্রকার সরংঞ্জাম পাঠানো হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৬০টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে ইতোমধ্যে সকল প্রকার প্রস্তুতি শেষ নেয়া হয়েছে।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলে এ আসনের মোট ভোটার সংখ্যা ৪ লাখ ২০ হাজার ৭৮০। এর মধ্যে নারী ভোটার ২ লাখ ৫ হাজার ৪৩৭ জন। কেন্দ্র সংখ্যা ১৬০টি। আর ভোট কক্ষ রয়েছে ১১১৮টি। ২ সেপ্টেম্বর আওয়ামী লীগ নেতা ও সদস্য সদস্য মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে এ আসনটি শূন্য হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top