সকল মেনু

ঘর খালি পেয়ে শিশুকে ধর্ষণ

হটনিউজ ডেস্ক:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ঘর খালি পেয়ে ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মিজানুর মিয়া (২৫) বিরুদ্ধে। শিশুটি উপজেলার ইউনিয়নের বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। অভিযুক্ত ধর্ষক শিশুটির সম্পর্কে চাচাত ভাই ও একেই গ্রামের জাহের মিয়া ছেলে।

গতকাল শনিবার (৩০ অক্টোবর) রাত ৮টায় উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামে শিশুটির নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।

শিশুর বাবা জানিয়েছেন, আমি ব্যবসার কাজে বাড়ির বাইরে ছিলাম। বাড়িতে এসে শুনলাম

জানা যায়, গত শনিবার রাতে মেয়েকে বাড়িতে একজন মহিলা শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে রেখে মা পাশের বাড়িতে যায়। এ সময় প্রাইভেট পড়া শেষ করে চলে যায় শিক্ষক। এরপরেই মিজানুর মিয়া (২৫) ঘরের ভেতরে প্রবেশে করে। ঘর খালি পেয়ে দরজা বন্ধ করে জোর করে ধর্ষণ করে চলে যায়। এরপর শিশুটির মা বাড়ি ফিরলে শিশুটি শারীরিক ও মানসিক অবস্থা অস্বাভাবিক দেখে তার মা জানতে চাইলে সে ঘটনাটি জানায়। পরে রোববার দুপুরে তাহিরপুর থানায় নিয়ে যাওয়া হয়।

শিশুটির মা জানন, আমি এর কঠিন বিচার চাই। যাতে এমন ঘটনা ঘটাতে কারও সাহস না হয়।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল লতিফ তরফদার এই ঘটনার সত্যতা নিশ্চিত জানিয়েছেন, শিশুটিসহ তার মা ও বাবা এখন থানায় আছে। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top