সকল মেনু

তৃণমূল কংগ্রেসের নতুন নাম দিলেন মমতা

হটনিউজ ডেস্ক:

তৃণমূল কংগ্রেস বা টিএমসির নতুন নাম দিয়েছেন দলটির প্রধান ও ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি বলেছেন, টিএমসি আর এখন শুধু তৃণমূল কংগ্রেস নয়। টিএমসি হলো ‘টেম্পল-মস্ক-চার্চ’। অর্থাৎ মন্দির, মসজিদ এবং গির্জা। ভারতের সম্প্রীতি, ধর্মীয় ঐক্যের প্রতিভূ।

শুক্রবার ভারতের গোয়া রাজ্যে এক রাজনৈতিক সভায় মমতা ব্যানার্জি বলেন, আমি দুর্গাপূজা করি, গণেশ চতুর্থী পালন করি। আবার রমজানেও রোজা থাকি। ২৪ ডিসেম্বর রাতে চার্চে গিয়ে গ্রার্থনাও করি। তৃণমূল বিভেদের রাজনীতি করে না। আর যারা করে তাদের সঙ্গে সমঝোতাও করে না।

এদিকে, গোয়ায় মমতার উপস্থিতিতে দলে যোগ দিয়েছেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। অলিম্পিক্সে সিঙ্গলসে ব্রোঞ্জজয়ী লিয়েন্ডার ভারতের অন্যতম সেরা টেনিস তারকা। ভারতের খেলাধুলোয় সর্বোচ্চ সম্মান খেলরত্ন পেয়েছেন।
এছাড়া পদ্মশ্রী, পদ্মভূষণ, অর্জুন পুরস্কারেও সম্মানিত হয়েছেন। তার যোগদানে গোয়ায় তৃণমূলের সাংগঠনিক শক্তি বাড়বে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া মমতার উপস্থিতিতেই তৃণমূলে যোগ দিয়েছিলেন অভিনেত্রী নাফিসা আলিও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top