সকল মেনু

মানিকগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে জলাশয়ে অ্যাম্বুলেন্স, ২ যাত্রীর মৃত্যু

হটনিউজ ডেস্ক:

হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মিতরা এলাকার কালীবাড়ী মোড় নামক স্থানে একটি যাত্রীবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জলাশয়ে ডুবে যায়। এতে অ্যাম্বুলেন্সের দুই যাত্রী পানিতে ডুবে মারা গেছেন। নিহতরা হলেন ফরিদপুরের চরভাদ্রাসন উপজেলার পিলারচর গ্রামের শাহিন প্রামানিক ও রফিক খান।

ফায়ার সার্ভিস জানায়, শুক্রবার দিবাগত রাতে গাবতলি বাস টারমিনাল থেকে ৫ জন যাত্রী নিয়ে ফরিপুরের উদ্দেশে ছেড়ে আসা অ্যাম্বুলেন্সটি রাত ৩টার দিকে মিতরা এলাকার কালীবাড়ী মোড়ে আসামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জলাশয়ে পড়ে যায়। দুর্ঘটনার সময় গাড়ীটিতে চালক ও হেলপারসহ মোট ৭ জন আরোহী ছিলেন। এদের মধ্যে ৫ জন তৎক্ষণাৎ বেরিয়ে আসতে পারলেও পেছনের সিটে থাকা দুই যাত্রী গাড়ির ভেতরে আটকা পড়ে পানিতে ডুবে মারা যান। দুর্ঘটনার সাথে সাথে রাস্তার পাশের বাড়ির থেকে স্থানীয় লোকজন ছুটে এসে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দেয়। উদ্ধারকারী একটি দল তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছে পানির নিচে ডুবে থাকা গাড়ির ভেতর থেকে আটকে পড়া দুই যাত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top