সকল মেনু

কাঠগড়ায় দাঁড়িয়ে আরিয়ানের জামিনদার হলেন জুহি চাওলা

হটনিউজ ডেস্ক:

গেলো বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মাদক মামলায় জামিন পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। তার জামিনের শর্তে বম্বে উচ্চ আদালত স্পষ্টভাবে উল্লেখ করেছেন, ১ লাখ রুপি জামিন বন্ডের পাশাপাশি কোনো ব্যক্তিকে অভিযুক্তের দায়িত্ব নিতে হবে। আর তাই আরিয়ানের দায়িত্ব নিয়েছেন অভিনেত্রী জুহি চাওলা।

আজ শুক্রবার (২৯ অক্টোবর) আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে এনডিপিএস আদালতে হাজির হন জুহি। সাক্ষী হিসেবে কাঠগড়ায় ওঠেন তিনি। বিচারক তাকে নাম-পরিচয় জিজ্ঞাসা করেন।

আরিয়ানের জামিনদার হওয়ার ব্যাপারে জুহি বলেন, ‘ছোটবেলা থেকে আরিয়ানকে আমি চিনি, তার সঙ্গে ব্যবসায়িক সম্পর্কও রয়েছে।’

এরপর আরিয়ানের হয়ে এক লাখ রুপির জামিনের বন্ডে সই করেন জুহি চাওলা। এ সময় বাকি আইনি প্রক্রিয়াও শেষ করেন এই অভিনেত্রী। এরপর আরিয়ানের জামিনের সিউরিটি হিসেবে জুহির আবেদন গ্রহণ করেন আদালত।

জামিনের নির্দেশের পরেও বেশ কিছু নিয়মকানুন থাকে; যার মধ্যে অন্যতম বম্বে হাইকোর্টের জামিনের রায়ের একটি কপি জমা দিতে হবে মাদক-সংক্রান্ত বিশেষ আদালতে। তারপর বিশেষ আদালত আরিয়ানের রিলিজ অর্ডার জারি করবে। সেই নথি আবার আর্থার রোড জেলের বাইরে ‘বেল বক্স’-এ নিয়ে যেতে হবে। সেখানে বিকেল সাড়ে ৫টার মধ্যে তা পৌঁছতে হবে।

তবে আজ (২৯ অক্টোবর) বম্বে উচ্চ আদালতের পক্ষে সিউরিটি সার্টিফিকেট এসে পৌঁছায়নি নিম্ন আদালতে। যে কারণে আজ রাতেও কারাগারে থাকতে হচ্ছে আরিয়ানকে। কারণ সূর্যাস্তের পর কোনো অভিযুক্তকে কারাগার থেকে ছাড়ার নিয়ম নেই। ফলে আবার আটকে গেল আরিয়ানের বাড়ি ফেরা। আগামীকাল (৩০ অক্টোবর) সকালে কারামুক্ত হয়ে মান্নাত-এ ফিরবেন শাহরুখপুত্র।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top